সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মোস্তাফিজ-তাসকিনদের পাত্তাই দিল না খুলনা

মোস্তাফিজ-তাসকিনদের পাত্তাই দিল না খুলনা

স্পোর্টস ডেস্কঃ  
মোস্তাফিজ-তাসকিনের সামনে সুযোগ ছিল, ১৩৭ রানের আগেই খুলনাকে আটকে রেখে প্রমাণ করা, যে রংপুরের বোলিং বিভাগ শুধু কাগজে-কলমেই নয়, মাঠেও সমীহ জাগানিয়া। সেটা তারা করতে পারলেন না
খুলনা টাইগার্সের ইনিংসের শুরুটা এখন মুখস্থ হয়ে যাচ্ছে। নাজমুল হোসেন শুরুতেই ফিরে যাবেন। রহমানউল্লাহ গুরবাজ ও রাইলি রুশোরা ঝড় তুলে সেটা ভুলিয়ে দেবেন। আজও সেটাই হলো। রুশো-গুরবাজের সুবাদে আরেকটি অনায়াস জয় পেয়েছে খুলনা। আজ বিপিএলের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সকে আট উইকেটে হারিয়েছে খুলনা, সেটাও ৪৫ বল হাতে রেখে!
প্রথমে ব্যাট করতে নেমে পুরো বিশ ওভার ব্যাট করে ৯ উইকেটে ১৩৭ রান তোলে রংপুর। আজ রংপুরের ব্যাটিং টেনেছেন মূলত দেশি তারকারাই। ওপেনিংয়ে নেমে মোহাম্মদ নাঈম ৩২ বলে ৪৯ রান করেছেন, মেরেছেন পাঁচটি চার ও দুটি ছক্কা। শামসুর রহমানের থ্রোতে আউট না হয়ে গেলে হয়তো হাফ সেঞ্চুরিটা তুলেই নিতেন। ওদিকে দুটি করে চার-ছক্কায় ফজলে মাহমুদ ৩৩ বল খেলে করেছেন ৪২ রান। শেষ দিকে ইংলিশ অলরাউন্ডার লুই গ্রেগরি ২২ রান করলেও মোহাম্মদ শেহজাদ, মোহাম্মদ নবী, ক্যামেরন ডেলপোর্টরা ব্যাট হাতে ছিলেন ব্যর্থ।
যথেষ্ট আঁটসাঁট বোলিং করেছেন খুলনার বোলাররা। মোহাম্মদ আমির, মেহেদি হাসান মিরাজ, শফিউল ইসলাম, রবিউল হক—কেউই ওভারপ্রতি ছয়ের বেশি রান দেননি। দুটি করে উইকেট নেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির ও শহীদুল ইসলাম। ২১ রানে তিন উইকেট নিয়েছেন শফিউল।
পরে ব্যাট করতে নেমে আফগান ওপেনার রহমতউল্লাহ গুরবাজ ও দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান রাইলি রুশোই টেনেছেন খুলনাকে। আগের দুই ম্যাচে ৪ রান করা নাজমুল ৬ বলে ১ রান করে ফিরেছে। কিন্তু রুশো-গুরবাজের কারণেই ১৩৭ রানের লক্ষ্যটাকে এক মুহূর্তের জন্যও বড় বলে মনে হয়নি। জাতীয় দলের দুই পেসার মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ, বল হাতে ব্যর্থ হয়েছেন দুজনই। দুই ওভার বল করে ১৮ রান দিয়ে এক উইকেট নিয়েছেন মোস্তাফিজ। ওদিকে ৩ ওভার বল করে ৩৯ রান দিয়েছেন তাসকিন। ২২ বলে ৩৭ রান করেছেন গুরবাজ, চার-চারটা ছক্কার সঙ্গে মেরেছেন মাত্র একটি চার।
তবে রংপুরের আসল ক্ষতিটা করে দিয়ে গেছেন রাইলি রুশো। ৩১ বলে ৬৬ রানের এক ইনিংস খেলে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। মেরেছেন নয়টি চার ও দুটি ছক্কা। রুশো-গুরবাজে পাওয়ার প্লেতেই ৮৩ রান তুলেছে খুলনা। এক শ পেরিয়েছে নবম ওভারে।
চার ম্যাচ খেলে এ নিয়ে চারটাতেই হারল রংপুর রেঞ্জার্স। পয়েন্ট তালিকার একদম তলানিতে তারা। ওদিকে তিন ম্যাচের মধ্যে তিনটাতেই জিতে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে খুলনা টাইগার্স।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com